বিশিষ্ট অভিনেতা আফজাল হোসেনকে লস এঞ্জেলেসে সংবর্ধনা

November 6, 2017 4:51 PMViews: 6

লস এঞ্জেলেস প্রতিনিধি : বিশিষ্ট অভিনেতা আফজাল হোসেনকে লস এঞ্জেলেসে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২ নভেম্বর লস এঞ্জেলেসের লিটল বাংলাদেশের অনুপমা রিয়া অডিটরিয়ামে লস এঞ্জেলেস আনন্দ মেলা কমিটির পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমার্শিয়াল কন্সাল আল মামুন। কমিউনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. রবি আলম, কমিউনিটি নেতা মমিনুল হক বাচ্চু, বাফলার সাবেক সভানেত্রী ড্যানী তৈয়ব, আফ আহমেদ মিলন, সাইফুল আলম ফেন্ডস বাবু, ইলিয়াস টাইগার সিকদার, আনজু মানওয়ারা শিউলী, আন্তর্জাতিক মুকাভিনেতা কাজী মশহুরুল হুদা, কবি মুক্তাদির চৌধুরী তরুণ, সাজিয়া হক মিমি, মিথুন চৌধুরী, এম কে জামান, তৌফিক ছোলেমান খান তুহিন আরো অনেকে। আনান্দ মেলা কমিটির পক্ষ থেকে আফজাল হোসেনকে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধনার জবাবে আফজাল হোসেন বলেন, আমাদের সময় সৃজনশীলতার বেশ কদর ছি।্ এখন সে রকম কদর নেই। তিনি একটি বিষয় নিয়ে পড়ে না থেকে সৃজনশীলতার বিভিন্ন মাধ্যমে কাজ কে বিচিত্র অভিজ্ঞতা অর্জনের কথা বলেন। তিনি বলেন প্রতিটি মানুষের নিজস্ব অঞ্চল আছে। তার সেই নিজস্ব অঞ্চর নিয়ে এগিযে যাওয়া উচিত। আফজাল হোসেন রাজনীতি নিয়ে কোনো মন্তব্য করতে অপরাগতা প্রকাশ করেন। তিনি বিভিন্ন মাধ্যমে কাজ করেছেন কিন্তু কোনো দিন কোনো কিছুর প্রাপ্তির প্রত্যাশা করেননি বলে উল্লেখ করেন।

অনুষ্ঠানে প্রচুর সংখ্যক লোক সমাগম হয়। অনুষ্ঠান প্রাণবন্ত উপস্থাপনা করেন সাইফুল আলম চৌধুরী। লস এঞ্জেলেস আনন্দ মেলা কমিটির কো-অডিনেটর মোহাম্মদ আলী খান আগত সবাইকে ধন্যাবাদ জানান।

Leave a Reply


*