ওয়াশিংটনে পবিত্র ঈদুল আযহার জামাত কোথায় ও কখন

October 14, 2013 6:51 PMViews: 1055

কামরুল ইসলাম : ১৫ অক্টোবর মঙ্গলবার উত্তর আমেরিকায় পবিত্র ঈদুল আযহা উদাযাপিত হবে বলে ঘোষনা দিয়েছে ফিকাহ কাউন্সিল অব নর্থ আমেরিকা। এছাড়া উত্তর আমেরিকার ইসলামিক সংগঠন শুরা কাউন্সিল সহ বিভিন্ন মসজিদে ইতিমধ্যেই আগামীকাল ১৫ অক্টোবর পবিত্র ঈদুল আযহা পালনের ঘোষনা দিয়েছে।

10142013_009_EIDUL_AZHA

বায়তুল মোকারম মসজিদে মঙ্গলবার পবিত্র ঈদুল আযহার তিনটি জামাত অনুষ্ঠিত হবে। জামাতগুলো সকাল ৮টা, ৯টা ও ১০ টায় অনুষ্ঠিত হবে। স্প্রীংফিল্ডের দারুল হুদা মসজিদ তাদেও সম্মুখস্থ ওয়াটারফোর্ড মিলনায়তনে সকাল ৮টা, ৯টা ১০টা ও ১১ টায় পবিত্র ঈদুল আযহার পরপর চারটি জামাতের আয়োজন করেছে। দারুল হিজরা মসজিদে সকাল ৮টা, ৯টা ও ১০.৩০ টা ও সাড়ে ১১টায় পরপর চারটি জামাত অনুষ্ঠিত হবে। ম্যানাসাস মসজিদে সকাল ১০ ঘটিকায়, ইসলামিক সেন্টার অব ওয়াশিংটন ডিসি সকাল ১০ ঘটিকায়, মুসলিম কমিউনিটি সেন্টারে সকাল সাড়ে ৭টা, ৯টা ও সাড়ে ১০টায় পবিত্র ঈদুল আযহার তিনটি জামাত অনুষ্ঠিত হবে।

ইসলামিক সেন্টার মেরিল্যান্ড সকাল ৯টা, ম্যানাসাস ও উডব্রীজস্থ দার আল নুর মসজিদে পবিত্র ঈদুল আযহার তিনটি জামাত অনুষ্ঠিত হবে। জামাতগুলো সকাল ৮টা, ৯টা ও ১০ টায় অনুষ্ঠিত হবে। তবে বিস্তারিত তথ্যেও জন্য নিকটস্থ মসজিদে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply


*